Templates by BIG Theme

Best bookmaker bet365 register

The Best bookmaker bet365

করল্লার মাধ্যেমে আপনি দূর করতে পারেন আপনার শরীরের নানা জটিলতা

লিখেছেনঃ : | করল্লার মাধ্যেমে আপনি দূর করতে পারেন আপনার শরীরের নানা জটিলতা তে মন্তব্য বন্ধ | তারিখঃ মে ২৭, ২০১৫ | বিভাগঃ

korolla

করল্লা অনেক উপকারী একটি সবজি। করল্লার ভাজি, ভর্তা , ছোট ও বড় মাছ দিয়ে চচরী, করল্লার ঝোল , সালাদ বা অনেকে খালি পেটে সকালে করল্লার রস খেয়ে থাকে। যা মানব দেহে অনেক রোগ প্রতিরোধ করতে সক্ষম হয়। শীত ও গরম সব সময় বাজারে করল্লা পাওয়া যায়। এই সবজি টি তিতা হওয়াতে অনেকে অপছন্দ করে থাকে কিন্তু এই সবজির মধ্যে যা গুনাবলী আছে তা বলে শেষ করা যাবে না।
১। করল্লায় ক্যান্সার ও ডায়াবেটিস নিরাময় করতে সাহায্য করে।
২। উচ্চ রক্ত চাপের সমস্যা, অ্যাজমা, ত্বকের ইনফেকশন, ডায়বেটিস এবং পাকস্থলীর নানা সমস্যা প্রতিরোধ করতে পারে শুধুমাত্র এই একটি সবজি করল্লা।
৩। করল্লা স্ট্যামিনা ও এনার্জি লেভেল বাড়ায়।
৪। করল্লার রস লিভার পরিস্কারে সহায়ক এবং লিভারকে টক্সিনমুক্ত রাখতে সহায়তা করে। এছাড়াও এটি রক্ত সঞ্চালনের মাত্রা উন্নত করে।
৫। হজমে সমস্যা এবং কোষ্ঠকাঠিন্যের সমস্যা দূর করতেও করল্লার জুড়ি নেই।
৬। করল্লার রস নিয়মিত পান করার ফলে দেহের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায় এবং নানা ধরণের ইনফেকশনের হাত থেকে রেহাই পাওয়া যায়।
৭। তাছাড়া করল্লায় রয়েছে পটাশিয়াম, বেটাক্যারোটিন, ম্যাগনেসিয়াম, ম্যাংগানিজ, হাই ডায়াটেরি ফাইবার, ভিটামিন বি১, বি২, বি৩ ও সি, ফোলায়েট, জিংক এবং ফসফরাস।

Share

মন্তব্য বন্ধ

Share